Dr. Neem on Daraz
Victory Day

নোবিপ্রবিতে আন্তঃবিভাগ দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, নোবিপ্রবি প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৩:৫৭ পিএম
নোবিপ্রবিতে আন্তঃবিভাগ দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু

নোয়াখালীঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) “আন্তঃবিভাগ দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতা - ২০২২”শুরু হয়েছে। আজ সোমবার বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.দিদার-উল-আলম।

শরীরচর্চা বিভাগের উপ-পরিচালক সঞ্জীব কুমার দে সঞ্চালনায় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড.মো.আবদুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো.ফারুক উদ্দিন, প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

এতে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, বিভিন্ন চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, রেজিস্ট্রারসহ শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃত্ববৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের আয়োজনে এ প্রতিযোগিতায় মোট ৩০ টি বিভাগ অংশগ্রহণ করেছে। প্রতিটি খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এতে খেলা হবে মোট ৩০ টি। এর আগে দাবা (ছাত্র) উদ্বোধনী খেলায় মাইক্রোবায়োলজি ও আইন বিভাগ অংশগ্রহণ করে। এতে মাইক্রোবায়োলজি বিভাগ আইন বিভাগকে ৩-০ সেটে পরাজিত করে।অপরদিকে  দাবা (ছাত্রী) উদ্বোধনী খেলায় মাইক্রোবায়োলজি ও আইন বিভাগ অংশগ্রহণ করে। এতে মাইক্রোবায়োলজি বিভাগ আইন বিভাগকে ২-০ সেটে পরাজিত করে।

এস আহমেদ ফাহিম/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে