Dr. Neem on Daraz
Victory Day

হিউম্যানিটি ব্লাড সেল‍‍`র সভাপতি মোস্তাফিজুর, সম্পাদক রাজিবুল


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ইবি প্রকাশিত: জুন ১৫, ২০২২, ০৮:৫৩ এএম
হিউম্যানিটি ব্লাড সেল‍‍`র সভাপতি মোস্তাফিজুর, সম্পাদক রাজিবুল

কুষ্টিয়াঃ স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন 'হিউম্যানিটি ব্লাড সেল, কুষ্টিয়া' এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া সরকারী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী রাজিবুল হাসান।

বুধবার (১৪ জুন) সংগঠন থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি তামিম ইকবাল, রাফিজ ইসলাম, যুগ্ম সম্পাদক আরিয়ান শুভ, সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ ও নির্বাহী সদস্য শামিম রেজা, রুবেল হাসান, শামসুল ইসলাম সূর্য, মাহিন ইসলাম, আলামীন বিশ্বাস, আশিকুর রহমান, তৌফিকুর রহমান, জুবায়ের হোসেন, সিরাবনী খাতুন ও রাবেয়া বসরী।

এর আগে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে ১৪ জুন ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ র‌্যালি, আলোচনা সভা এবং সদস্যদের মধ্যে টিশার্ট ও মিষ্টি বিতরণ করে সংগঠনটি। এসময় সংগঠনটির প্রায় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ফেব্রুয়ারিতে ‘রক্তদানে করিনা ভয়, সকল বাঁধা করবো জয়’ স্লোগানে যাত্রা শুরু করে হিউম্যানিটি ব্লাড সেল। প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

মুতাছিম বিল্লাহ রিয়াদ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে