Dr. Neem on Daraz
Victory Day

নোবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, নোবিপ্রবি প্রকাশিত: জুন ৮, ২০২২, ০৪:২২ পিএম
নোবিপ্রবিতে বিশ্ব সমুদ্র দিবস পালিত

নোয়াখালীঃ নানা আয়োজনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বিশ্ব সমুদ্র দিবস ২০২২ পালিত হয়েছে। আজ বুধবার (৮ জুন) দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ওশানোগ্রাফি বিভাগ র‍্যালি, কেক কাটা, আলোচনা সভা, পোস্টার প্রদর্শনীর আয়োজন করে। এ বছরের সমুদ্র দিবস এর প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে "পুনরুজ্জীবনঃ মহাসাগরের জন্য যৌথ প্রচেষ্টা"।

এতে প্রধান অতিথি ছিলেন  নোবিপ্রবি'র উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম। আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড.মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ওশানোগ্রাফি বিভাগের চেয়ারম্যান নাজমুস সাকিব খান সহ ওশানোগ্রাফি বিভাগের শিক্ষক কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

উপাচার্য বলেন, সমুদ্র গবেষণায় নোবিপ্রবি ওশানোগ্রাফি বিভাগকে অগ্রগামী ভূমিকা রাখতে হবে এবং এর জন্য প্রশাসনিক সহযোগিতা অব্যাহত থাকবে।

ওশানোগ্রাফি বিভাগের চেয়ারম্যান নাজমুস সাকিব খান বলেন, সমুদ্র সম্পদ আরোহন এবং এর যথাযথ ব্যবহার নিশ্চিতকরনে নোবিপ্রবি ওশানোগ্রাফি বিভাগ বদ্ধপরিকর।

এস আহমেদ ফাহিম/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে