Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

গলায় ফাঁস দিয়ে ইবি ছাত্রের আত্মহত্যা!


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৫:৫১ পিএম
গলায় ফাঁস দিয়ে ইবি ছাত্রের আত্মহত্যা!

মেস থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবিদ বিন আজাদ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহীর পুটিয়া উপজেলায়।

সোমবার (২৩ মে) বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী 'ব্রাদার্স হাউজ' মেস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আত্মহত্যার বিষয়ে জানতে চাইলে আবিদের রুমমেট সাব্বির বলেন, কি কারণে আত্মহত্যা করেছে এ বিষয়ে আমি কিছু জানিনা। তাকে সকালে ক্যাম্পাসে যেতে দেখেছি। আমি ফিরে এসে রুম বন্ধ পেলে মেসের মালিকের স্বরণাপন্ন হই। পরে দরজা কেটে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ইবি থানার ভারপ্রাপ্ত ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা খবর পেয়ে মেস থেকে ছেলেটির লাশ উদ্ধার করেছি। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতায় লাশটি ময়না তদন্তের জন্য কুষ্টিয়ায় পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষ দ্রুত লাশটি তার পরিবারের হাতে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, খবরটি শুনে ঘটনাস্থলে যায়। পুলিশের সহযোগিতায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। তদন্ত শেষে লাশটি যেন দ্রুত পরিবারের কাছে হস্তান্তর করা যায় সেই ব্যবস্থা করছি।

তিনি আরও বলেন, শিক্ষার্থী হারানো অনেক দুঃখজনক।  ওই ছেলের বাসায় কথা বলা হয়েছে। আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। পরিবার ও তার বন্ধুরাও কিছু বলতে পারে নি।

মুতাছিম বিল্লাহ রিয়াদ/এসএস