Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন বেরোবির ছয় শিক্ষার্থী


আগামী নিউজ | বেরোবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২, ০৯:৪৭ পিএম
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন বেরোবির ছয় শিক্ষার্থী

ফাইল ছবি

'প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯’ এর জন্য মনোনীত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছয় শিক্ষার্থী। ইউজিসি কর্তৃক স্নাতক শ্রেণিতে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত শিক্ষার্থীদের এ পদকের জন্য মনোনীত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. মতিউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়।

২০১৩-১৪ সেশনের জীব ও ভূ-বিদ্যা অনুষদের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের রুকাইয়া সালাম, ব্যবসায় শিক্ষা অনুষদের মার্কেটিং বিভাগের জান্নাত আরা মুন, কলা অনুষদের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের জোবেদা আক্তার, বিজ্ঞান অনুষদের রসায়ন বিভাগ থেকে মোছাঃ শ্রাবণী আক্তার,সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ সেশনের রুমি বেগম এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের শামসুন্নাহার কেয়া 'প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯' এর জন্য মনোনীত হয়েছেন।

সম্প্রতি ইউজিসির নিজস্ব ওয়েবসাইটে এ পদকের জন্য মনোনীত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নাম প্রকাশ করা হয়।

উল্লেখ্য, ২০০৫ সাল থেকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) মেধাবী শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান শুরু করে।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে