Dr. Neem on Daraz
Victory Day

শাবিপ্রবি উপাচার্যের বাসভবনে বিদ্যুৎ সংযোগ সচল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ১০:১৬ এএম
শাবিপ্রবি উপাচার্যের বাসভবনে বিদ্যুৎ সংযোগ সচল

ছবিঃ সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ প্রায় ২৯ ঘণ্টা পর সচল করে দিয়েছেন শিক্ষার্থীরা।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিনের বাসভবনের বিদ্যুৎ সংযোগ সচল করা হয়। এর আগে রোববার রাত সাড়ে সাতটার দিকে বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিলেন শিক্ষার্থীরা।

এ বিষয়ে আন্দোলনকারী এক শিক্ষার্থী বলেন, উপাচার্যের বাসভবনে বিদ্যুতের যে লাইনটি গিয়েছে, সেই একই লাইন থেকে বিশ্ববিদ্যালয়ের ৩০/৩৫ জন কর্মচারীর বাসায়ও বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। উপাচার্য ভবনের সংযোগ বিচ্ছিন্ন করায় ওই কর্মচারীরাও বিদ্যুতহীন হয়ে পড়েছিলেন।

শিক্ষার্থী আরও বলেন, বাসায় রোগীরা সমস্যায় পড়েছেন কর্মচারীরা জানিয়ে আমাদের কাছে বিদ্যুৎ সংযোগ সচল করে দেয়ার অনুরোধ জানায়। তাদের অনুরোধে আজ রাতে বিদ্যুৎ সংযোগ সচল করে দিয়েছি।

উপাচার্যের পদত্যাগের দাবিতে গত কয়েকদিন ধরেই শিক্ষার্থীদের টানা আন্দোলন চলছে শাবিপ্রবি বিশ্ববিদ্যালয়ে। আন্দোলনের অংশ হিসেবেই রোববার উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়া হয়।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে