Dr. Neem on Daraz
Victory Day

নোবিপ্রবিতে দাবা ক্লাবের কমিটি গঠন


আগামী নিউজ | নোবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৫:০০ পিএম
নোবিপ্রবিতে দাবা ক্লাবের কমিটি গঠন

ডানে সভাপতি বামে সম্পাদক

মোস্তাকিম বিল্লাহকে সভাপতি ও হাসিন রায়হান আবিরকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) দাবা ক্লাবের ১ম কমিটি গঠন করা হয়েছে।

মোস্তাকিম বিল্লাহ বিশ্ববিদ্যালয়ের সিএসটিই বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী এবং হাসিন রায়হান আবির কৃষি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ক্লাবটির উপেদেষ্টামন্ডলী ২৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করেন।

কমিটিতে সহ-সভাপতি হয়েছে মোঃ হৃদয় আহাম্মেদ,মোঃ শওকত আলী,আকাশ স্বার্তী,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এ এস রমিজ,সহ যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম,কোষাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান,সাংগঠনিক সম্পাদক মাহমুদ তাওসিফ,সহ সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান,দপ্তর সম্পাদক সারোয়ার হোসেন,সহ-দপ্তর সম্পাদক জাকিয়া ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.রিয়াদুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক ফাইজুন নিছা।

কার্যনির্বাহী সদস্য হয়েছে দেবা দ্বীপ ভৌমিক,তৌহিদ জামান,নাইম তারেক,জাহিদ হাসান,ফজলুল আজিম,অর্নব দে,সুনন্দ দেওয়ান,মোঃ রাফি উজ জামান,ফাহিম হোসেন,আনিকা সিয়ামিন,পার্থ সারথী রায়,পুজা ধর,রাজিবুল হাসান দীপু,নুসরাত জাহান,পাবেল হোসেন সিনবাদ।

এছাড়া ক্লাবটির উপদেষ্টা হিসেবে  রয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের ২  সহকারী অধ্যাপক ফয়সাল হোসেন ও  সঞ্জয় কুমার মুখার্জি এবং কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এ কিউ এম সালাউদ্দিন পাঠান।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে