Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে বাকৃবিতে বিক্ষোভ মিছিল


আগামী নিউজ | বাকৃবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ০৭:১২ পিএম
শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে বাকৃবিতে বিক্ষোভ মিছিল

ছবিঃ আগামী নিউজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাকৃবি শাখা বিক্ষোভ মিছিল করেছে।

রবিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় মিছিলটি জব্বার মোড়স্থ সংগঠন কার্যালয় থেকে শুরু হয়ে, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে, কে আর মার্কেট হয়ে জব্বারের মোড়ে এসে শেষ হয়।

এসময় তারা বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী ছাত্রী হলের অব্যবস্থাপনা ও প্রভোস্টের স্বেচ্ছাচারী আচরণের প্রতিবাদে সাধারণ ছাত্রীদের ৩ দফা দাবিতে আন্দোলন গত দুদিন ধরে চলমান ছিল। বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরাও সেখানে যুক্ত হয়। দাবি মেনে নিতে গতকাল সন্ধ্যা ৭ টা পর্যন্ত শিক্ষার্থীরা প্রশাসনকে আল্টিমেটাম দেয় এবং শাবিপ্রবি গোল চত্বর অবরোধ করে। শিক্ষার্থীদের এই ন্যায্য আন্দোলনে প্রশাসনের মদদে ছাত্রলীগ হামলা চালায়। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, বাকৃবি শাখা এই হামলার তীব্র নিন্দা জানাচ্ছে। শিক্ষার্থীদের ন্যায্য দাবির প্রতি সংহতি জানাচ্ছে। বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করে, শিক্ষার্থীদের ন্যায্য দাবি মেনে নেয়ার দাবি জানাচ্ছে।

আগামীনিউজ/শরিফ