Dr. Neem
Dr. Neem Hakim

নোবিপ্রবিতে করোনা টিকাকেন্দ্রে টিকা পাবে শিক্ষার্থীরা


আগামী নিউজ | নোবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ১০:৫৩ এএম
নোবিপ্রবিতে করোনা টিকাকেন্দ্রে টিকা পাবে শিক্ষার্থীরা

ফাইল ছবি

কোভিড -১৯ এর টিকা কার্যক্রম পরিচালনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( নোবিপ্রবি) টিকাকেন্দ্র করার  উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।ফলে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই টিকা নিতে পারবে।

আজ(২২ অক্টোবর) এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের নোটিশ হতে জানা যায়। নোয়াখালী জেলা সিভিল সার্জন অফিসের সহযোগিতায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্রুত এই টিকা কার্যক্রম শুরু করবে।

নোটিশে টিকা প্রাপ্তির ক্ষেত্রে  বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কিছু নির্দেশনা দিয়েছে।নোটিশে বলা হয়,যেসব শিক্ষার্থী টিকার রেজিষ্ট্রেশন করেনি তাদেরকে সুরক্ষা এপ দিয়ে  আগামী  ২৬ অক্টোবর এর মধ্যে রেজিষ্ট্রেশন করতে হবে এবং টিকা  কেন্দ্র হিসেবে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালকে নির্বাচন করতে হবে।

যেসব শিক্ষার্থী টিকার রেজিষ্ট্রেশনে  কেন্দ্র হিসেবে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালকে নির্বাচন করেছে তাদের টিকা নোবিপ্রবি কেন্দ্রে দেওয়া হবে। এক্ষেত্রে যারা রেজিস্ট্রেশন করেছে (এসএমএস পায়নি) ও টিকা নেয় নি  তাদের ১ম ডোজ  এবং  যারা ১ম ডোজ নিয়েছে তাদের ২য় ডোজ নোবিপ্রবি কেন্দ্রে দেওয়া হবে।

নোটিশে আরো বলা হয়, যারা নোয়াখালীর বাইরে টিকার রেজিষ্ট্রেশন করেছে তাদের তাদের নোয়াখালী থেকে  টিকা নেওয়ার সুযোগ নেই বিধায় তাদেরকে উক্ত জেলার সিভিল সার্জন অফিসে যোগাযোগ করে দ্রত সময়ের মধ্যে টিকা নেওয়ার জন্য বলা হয়েছে।এক্ষেত্রে দ্রুত টিকা নেওয়ার জন্য উএছাড়াও টিকার ১ম ডোজ নিতে হবে ছাড়া কোনো শিক্ষার্থী হলে উঠতে পারবে না বলে নোটিশে বলা হয়েছে। 

আগামীনিউজ/নাসির