Dr. Neem on Daraz
Victory Day

শেখ হাসিনা বাঙালি জাতির মুকুটমণি: হানিফ


আগামী নিউজ | ইবি প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০৭:২৮ পিএম
শেখ হাসিনা বাঙালি জাতির মুকুটমণি: হানিফ

ছবি: আগামী নিউজ

কুষ্টিয়া: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর-৩ আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা বাঙালি জাতির মুকুটমণি। তাঁর হাতে নেতৃত্ব থাকা মানে এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা।

বুধবার (১৩ অক্টোবর) ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মেগা প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের জন্য ১০ তলা বিশিষ্ট দুইটি আবাসিক হলের ভিত্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, বাংলাদেশ আজ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল। দেশের এমন কোন অংশ নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। দেশের মেগা প্রকল্পের কাজগুলোও শেষের পথে। বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর এটি সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় বলিষ্ঠ নেতৃত্বে ও সুশাসনের কারণে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। ফোকলোর স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মিঠুন মুস্তাফিজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সী শহীদ উদ্দিন মো. তারেক এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এইচ. এম আলী হাসান।

এসময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্ট্রার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদরের ইউ.এন.ও সাধন কুমার বিশ্বাস, ইবি প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন, বিশ্বাবিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে