Dr. Neem on Daraz
Victory Day

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে নীল দলের জয়


আগামী নিউজ | নোবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০১:২৮ পিএম
নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে নীল দলের জয়

নোয়াখালীঃ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)  শিক্ষক সমিতির নির্বাচন-২০২৪ এ আওয়ামী পন্থী শিক্ষক সংগঠন  নীল দল পূর্ণ প্যানেলে নিরঙ্কুশ জয়লাভ করেছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শিক্ষা বিভাগের অধ্যাপক ড. বিপ্লব মল্লিক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান।

 

আজ(১৯ ডিসেম্বর) প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়ে জানানো হয়।

 

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ২০২৪ এর প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সাইফুল আলম। অন্য দুই নির্বাচন কমিশনার ছিলেন ইইই বিভাগের সহযোগী অধ্যাপক মো. বেল্লাল হোসাইন ও শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক নওরীন ইয়াসমিন। 

 

কমিটিতে নির্বাচিত অন্যান্য পদে রয়েছেন : সহ-সভাপতি ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড.মাহবুবুর রহমান, কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড. কাওসার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. মোহাইমিনুল ইসলাম সেলিম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাহানা রহমান, কোষাধ্যক্ষ পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো.ইফতেখার পারভেজ, শিক্ষা ও গবেষণা সম্পাদক ইএসডিএম বিভাগের সহযোগী অধ্যাপক ড.মহিনুজ্জামান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিএমএস বিভাগের সহকারী অধ্যাপক মো.শাহিন কাদের ভূঁইয়া, প্রচার সম্পাদক ওশানোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুস সাকিব খান, সদস্য কৃষি বিভাগের অধ্যাপক ড.মো. আতিকুর রহমান ভূঞা, সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক শেখ মারুফা নাবিলা, আইআইটি বিভাগের সহকারী অধ্যাপক মো.ইফতেখারুল আলম ইফাত, বিএমবি বিভাগের প্রভাষক মুহাম্মদ আসাদুজ্জামান, ইংরেজী বিভাগের প্রভাষক হুমায়রা সুলতানা।

 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধু আর্দশের পরিচালিত শিক্ষকদের সংগঠন নোবিপ্রবি নীল দলসহ সকল শিক্ষকদের প্রতি। আমি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকদের অর্পিত এ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করব। নোবিপ্রবির শিক্ষা ও গবেষণায় শিক্ষকদের সহায়তায় এগিয়ে নিতে সর্বাত্মক কাজ করে যাবো এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মানসম্মত শিক্ষার পরিবেশ গড়ে তুলতে সদা কাজ করে যাবো।

 

সভাপতি ড.বিপ্লব মল্লিক বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার উপযুক্ত পরিবেশ সৃষ্টির মহান দায়িত্ব সঠিকভাবে পালন করাই হবে আমাদের প্রথম অগ্রাধিকার। এ যাত্রায় আপনাদের সকলের সহযোগিতায় সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই। এ লক্ষ্যে ইতোমধ্যে আমরা বছরব্যাপী করণীয় নির্ধারণ করে একটি অঙ্গীকার নামা তৈরি করেছি যা আমাদের পথ দেখাতে সাহায্য করবে।

 

ফাহিম/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে