Dr. Neem on Daraz
Victory Day

তীব্র তাপদাহে ক্লাস কার্যক্রম বন্ধ করলো নিটার প্রশাসন


আগামী নিউজ | নিটার প্রতিনিধি প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৮:০৪ পিএম
তীব্র তাপদাহে ক্লাস কার্যক্রম বন্ধ করলো নিটার প্রশাসন

ফাইল ছবি

ঢাকাঃ তীব্র তাপদাহ এবং অসহনীয় লোডশেডিং জনজীবনে অসহনীয় দুর্গতি নিয়ে এসেছে। অফিস-আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সব ক্ষেত্রের নিত্যদিনের ভোগান্তি হয়ে দাঁড়িয়েছে এই তাপদাহউ এবং লোডশেডিং।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাদানকল্প শিক্ষাপ্রতিষ্ঠান সাভারের “ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ” বা নিটার দেশ জুড়ে আকস্মিক এই তাপদাহ এবং লোডশেডিং এর মধ্যে শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয় বিবেচনা করে সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছে। ০৭/০৬/২০২৩, বুধবার হতে ১১/০৬/০২৩, সোমবার পর্যন্ত সকল একাডেমিক কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয় নিটার প্রশাসন। ০৬/০৬/২০২৩ নিটারের রেজিস্ট্রার আহমেদ ইকবাল রেজা সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ ছুটি ঘোষণা করা হয়। আগামি ১৩/০৬/২০২৩ তারিখ, আগামী ১৩ তারিখ হতে ২১ তারিখ পর্যন্ত অনলাইন ক্লাস হবে। ২২/০৬/২৩ হতে ০৮/০৭/২৩ পর্যন্ত ঈদের ছুটি থাকবে।

 

উল্লেখ্য, বন্ধের সময়ে শুধুমাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের রুটিন অনুযায়ী পরীক্ষাগুলো চলমান থাকবে।

 

একইসাথে, নিটার-খামারবাড়ি-নিটার রুটে এবং নিটার-আব্দুল্লাহপুর-নিটার রুটে চলমান বাস দুটি বন্ধ থাকবে এমন নির্দেশ দেয়া হয়।

 

নিটার প্রশাসনের এমন সময়োপযোগী সিদ্ধান্ত প্রশংসার দাবিদার। এবং নিটার প্রশাসনকে সাধুবাদ জানিয়েছে নিটারের শিক্ষার্থীরা।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে