Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিকের সঙ্গে অসৌজন্য আচরণের অভিযোগ ছাত্রলীগ সম্পাদকের


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জাবি প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০৩:৪৬ পিএম
সাংবাদিকের সঙ্গে অসৌজন্য আচরণের অভিযোগ ছাত্রলীগ সম্পাদকের

ফাইল ছবি

ঢাকাঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের বিরুদ্ধে কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শুভ আনোয়ারের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে।

সোমবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে বিশ্ববিদ্যালয়ের ৪৬তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেষে নিজেদের মধ্যে কথা বলছিলেন জাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদক। সেখানে শুভর সঙ্গে দেখা হলে তারা কুশল বিনিময় করেন। তখন লিটন বিশ্ববিদ্যালয়ের সংবাদ প্রকাশ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান। এক পর্যায়ে শুভ আনোয়ারের সঙ্গে উচ্চবাচ্য করে বলেন, ছাত্রলীগ কি তোর শত্রু? সে সময় সেখানে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে শুভ আনোয়ার বলেন, ছাত্রলীগের মতো একটি ঐতিহ্যবাহী সংগঠনের সাধারণ সম্পাদক জনসম্মুখে যে ধরনের শব্দ চয়ন এবং যে আচরণ করেছেন। হতবাক হয়েছি।

এ বিষয়ে জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, শুভ আনোয়ারের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের কোনো ঘটনা ঘটেনি।

কালের কণ্ঠের ওই বিশ্ববিদ্যালয় প্রতিনিধির সঙ্গে তার দেখা হয়েছে কি না জানতে চাইলে বলেন, এই মুহূর্তে মনে করতে পারছেন না বলে জানান। তবে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সোহেল অবশ্য তাদের সঙ্গে দেখা হওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

বায়েজীদ হাসান/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে