Dr. Neem on Daraz
Victory Day

ইবিতে ‘সেবা প্রদান প্রতিশ্রুতি’ বিষয়ক সমন্বয় সভা


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৩:২০ পিএম
ইবিতে ‘সেবা প্রদান প্রতিশ্রুতি’ বিষয়ক সমন্বয় সভা

কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১২ টায় প্রশাসন ভবনের ৩য় তলায় এই সভার আয়োজন করা হয়।

জানা গেছে, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন সম্পর্কিত কার্যক্রম সুচারুভাবে সম্পাদনের নিমিত্তে প্রাতিষ্ঠানিক স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার এবং প্রাতিষ্ঠানিক গ্রাহক সেবার মান সহজিকরণ এবং সিটিজেন চার্টার বাস্তবায়ন ও তা নিশ্চিত করার জন্য সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে বিভাগ/দপ্তর প্রধানগনের সমন্বয়ে এ সভার আয়োজন করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সভায় প্রধান অতিথি হিসেবে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম ও বিশেষ অতিথি হিসাবে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন সিটিজেন চার্টার বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। এছাড়াও কমিটির সদস্য-সচিব ফোকাল পয়েন্ট কর্মকর্তা উপ-হিসাব পরিচালক মিন্টু কুমার বিষ্ণু বক্তব্য রাখেন।

এম বি রিয়াদ/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে