Dr. Neem on Daraz
Victory Day

ইবিতে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত


আগামী নিউজ | ইবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৫:৪৮ পিএম
ইবিতে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত

ছবিঃ আগামী নিউজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। শাখা ছাত্রদলের আয়োজনে বুধবার (১৯ জানুয়ারি) বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় শাখা ছাত্রদলের আহ্বায়ক শাহেদ আহম্মেদের সভাপতিত্বে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিজানুর রহমান, প্রফেসর ড. আলীনুর রহমান, প্রফেসর ড. আব্দুস শাহীদ মিয়া ও প্রফেসর ড. রফিকুল ইসলাম সহ বিনপিপন্থী শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শাখা ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রুমি মিথুন।

পরে জিয়াউর রহমানের আত্নার মাগফিরাত কামনা ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মুনাজাত করেন নেতাকর্মীরা। মুনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ.স.ম শোয়াইব আহমেদ। এসময় শাখা ছাত্রদলের প্রায় অর্ধশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ক্যাম্পাস এলাকায় অসহায় ও গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে