Dr. Neem on Daraz
Victory Day

ঢাবিতে মুরাদের কুশপুতুল দাহ ও জুতা মিছিল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৮:২৬ এএম
ঢাবিতে মুরাদের কুশপুতুল দাহ ও জুতা মিছিল

ছবি: সংগৃহীত

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) কুশপুতুল দাহ  ও জুতা মিছিল করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। এ সময় তারা ডা. মুরাদের বিরুদ্ধে নানান ধরনের স্লোগান দেন।

সোমবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মিছিলটি টিএসসি থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্যে গিয়ে শেষ হয়।

ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীবের নেতৃত্বে এতে অংশ নেন পরিষদের কেন্দ্রীয় ও ঢাবি শাখার নেতাকর্মীরা। মিছিল শেষে রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিমন্ত্রীর কুশপুতুল দাহ করা হয়।

এ সময় ছাত্র অধিকার পরিষদ সভাপতি বিন ইয়ামিন মোল্লা বলেন, প্রতিমন্ত্রী মুরাদকে অনেকে বলে থাকেন উন্মাদ, অনেকে বলে থাকেন পাগল। কিন্তু তিনি পাগল বা উন্মাদ নন। তিনি জাতে মাতাল, তালে ঠিক। তিনি ধর্ম নিয়ে শুরু করে নারী পর্যন্ত যেভাবে ধারাবাহিকভাবে কুরুচিকর বক্তব্য দিয়ে যাচ্ছেন, আমরা ছাত্র অধিকার পরিষদ তার তীব্র নিন্দা জানাই।

এ সময় আরও বক্তব্য দেন ঢাবি ছাত্র অধিকার পরিষদের নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক নুসরাত তাবাসসুম, ঢাবি শাখা দপ্তর সম্পাদক সালেহ উদ্দিন সিফাতসহ প্রমুখ।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে