Dr. Neem on Daraz
Victory Day

নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম


আগামী নিউজ | কবি নজরুল বিশ্ববিদ্যালয়, প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৫:২৪ পিএম
নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম

ঢাকাঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪-এ সভাপতি পদে দৈনিক আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ফাহাদ বিন সাঈদ,  সাধারণ সম্পাদক পদে দৈনিক খবরের কাগজের প্রতিনিধি আসলাম বেগ নির্বাচিত হয়েছেন।


রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে দুপুর ১ টায় প্রধান নির্বাচন কমিশনার বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস ফলাফল ঘোষণা করেন।

মোট পাঁচটি (০৫) পদে অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক নয়াশতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলমগীর হোসেন,কোষাধ্যক্ষ পদে দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোছা. জান্নাতী বেগম এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এস এম মোজতাহীদ প্লাবন নির্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণ চলাকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহাম্মদ মেহেদী উল্লাহ, বিভিন্ন হলের প্রাধ্যক্ষসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ নির্বাচন পর্যবেক্ষণে আসেন।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. হারুনুর রশিদ এবং নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. বদরুল আলম বিপুল।


নাঈম আজাদ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে