Dr. Neem
Dr. Neem Hakim

অবশেষে শেষ হচ্ছে অপেক্ষা, মাঠে গড়াচ্ছে খেলা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১০:৪৯ এএম
অবশেষে শেষ হচ্ছে অপেক্ষা, মাঠে গড়াচ্ছে খেলা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ অবশেষে রেহাই মিললো বৃষ্টির হাত হেকে। পরিবেশ-পরিস্থিতি অনুকূলে আসায় নির্ধারণ করা গেলো খেলা শুরুর সময়। বৃষ্টির কারণে তৃতীয় দিন হয়নি একটি বলও। তবে আজ (মঙ্গলবার) সকাল ১০টা ৫০ মিনিট থেকে শুরু হবে চতুর্থ দিনের খেলা। খেলা হবে মোট ৮৬ ওভার। 

সকাল ১০.১০টায় মাঠ পরিদর্শন শেষে দায়িত্বরত আম্পায়াররা এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। এতে বেড়েছে মাঠ কর্মীদের ব্যস্ততা। উইকেটের উপর থেকে কাভার সরানো হয়েছে। চলছে আউটফিল্ড শুকানোর কাজ। ঢাকা টেস্টের ৪ ইনিংসের ম্যাচে এখনো প্রথম ইনিংসের খেলা শেষ হয়নি।

গতকাল তো দিন ভর বৃষ্টি হয়েছে। আজ অবশ্য উজ্জ্বল আলোরও দেখা মিলেছে। তাই সকাল থেকেই মাঠে উপস্থিত দুই দল। গা গরম করে নিচ্ছেন তারা। প্রথমে চতুর্থ দিন খেলা শুরুর কথা ছিল সকাল সাড়ে ৯টায়। খেলা হওয়ার কথা ছিল মোট ৯৮ ওভার। 

এই টেস্টে ঘূর্ণিঝড়ের প্রভাব ছিল প্রথম দিন থেকেই। ৫৭ ওভার খেলা হয়েছিল প্রথম দিন। পরে আলোর স্বল্পতায় ম্যাচ পরিত্যক্ত হয়েছে। দ্বিতীয় দিনেও খেলা হয়েছে মাত্র ৬.২ ওভার। তৃতীয় দিন তো কোনও বলই মাঠে গড়ায়নি। খেলা পরিত্যক্ত হওয়ার আগে প্রথম ইনিংসে পাকিস্তানের সংগ্রহ ছিল ২ উইকেটে ১৮৮ রান। ক্রিজে আছেন বাবর আজম (৭১) ও আজহার আলী (৫২)।

আগামীনিউজ/বুরহান