Dr. Neem
Dr. Neem Hakim

‘পরীমনির পাশে সবসময় ছিলাম, ভবিষ্যতেও থাকব’


আগামী নিউজ | অনলাইন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ০৭:৪৬ পিএম
‘পরীমনির পাশে সবসময় ছিলাম, ভবিষ্যতেও থাকব’

ফাইল ছবি

ঢাকাঃ ২৬ দিন কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন ঢাকাই ছবির চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে দুপুর ২টায় জামিন বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে এ নায়িকার জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

বুধবার সকাল ৯টা ৩৬ মিনিটে তাকে বহনকারী একটি গাড়ি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে বের হয়ে যায়। 

এদিকে পরীমনির জামিনে সন্তুষ্টি প্রকাশ করেছেন ঢাকাই ছবির এক সময়কার জনপ্রিয় নায়িকা অঞ্জনা। ফেসবুকে এক পোস্টে সন্তুষ্টি প্রকাশ করে তিনি লিখেছেন, পরীমনির পাশে তিনি সব সময় ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন।

পাঠকদের উদ্দেশ্যে অভিনেত্রী অঞ্জনার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো -

‘আলহামদুলিল্লাহ, পরীমনির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরও সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় সু-অভিনয় দিয়ে, আমি এই আশীর্বাদ করি। পরীমনির পাশে আমি সব সময় ছিলাম ইনশাআল্লাহ, ভবিষ্যতেও থাকব। পরীকে নিয়ে আমার দেওয়া স্ট্যাটাসগুলো এখনো আমার প্রোফাইলে আছে, সবগুলো পজিটিভ, আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্তিমূলক কমেন্ট করার আগে স্ট্যাটাসগুলো দেখে আসবেন আশা করি।’

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। পরদিন র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।