Dr. Neem on Daraz
Victory Day

পৃথিবীর সব বাবার স্বপ্ন পূরণ হোক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১, ০৭:১৬ পিএম
পৃথিবীর সব বাবার স্বপ্ন পূরণ হোক

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মহামারি করোনাভাইরাসের বাধা কাটিয়ে অবশেষে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। এবারের পরীক্ষায় অংশ নিচ্ছে সোয়া ২২ লাখের বেশি শিক্ষার্থী।

এদিন সকাল থেকে ফেসবুক টাইম লাইনে ঘুরছে দুটি ছবি। যে ছবি সকল বাবার প্রতি শ্রদ্ধা বাড়িয়ে দিয়েছে। ছবিটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা গেছে, স্কুল ড্রেস পরিহিত এসএসসি পরীক্ষার্থী ছেলেকে পরীক্ষার হলে নিয়ে যাচ্ছেন এক বাবা।

রোববার সকালের কোনো এক সময়ে তোলা এই ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, বাবা দুই পায়ের সমস্যার কারণে হাঁটুতে ভর করে তার এসএসসি পরীক্ষার্থী ছেলেকে নিয়ে হাঁটছেন। যাত্রীবাহী বাসকে হাত তুলে দাঁড় করিয়ে নিরাপত্তা দিয়ে রাস্তা পার করিয়ে দিচ্ছেন ছেলেকে। রাস্তা পারাপারের সময় বাবা-ছেলের এ দৃশ্য হঠাৎ ক্যামেরায় বন্দী করেন এক ব্যাক্তি।

ছবিটি ফেসবুকে ছাড়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। ফেসবুকে ভাইরাল হওয়া ছবির পেছনে দেখা যায় রাজধানীর বাড্ডার ঢাকা ইসলামিয়া হাসপাতাল। বাড্ডার কোনো এক স্কুলে তার পরীক্ষার কেন্দ্র পড়েছে।

প্রতিবন্ধী বাবার সঙ্গে পরীক্ষা হলে যাচ্ছে সে। রহিম শুভ নামে একজন লেখেন, ‘এসএসসি পরীক্ষার্থী ছেলেকে হলে নিয়ে যাচ্ছেন বাবা। বাবার স্বপ্ন পূরণ হোক।’ আর রাইজুর রাহমান রায়হান নামে একজন ফেসবুক ব্যবহারকারী লেখেন, ‘আল্লাহ সকল বাবাদের স্বপ্ন পূরণ করুক।’

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে