Dr. Neem on Daraz
Victory Day

আজকের সংক্ষিপ্ত খবর


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মার্চ ২৫, ২০২১, ০৬:১১ পিএম
আজকের সংক্ষিপ্ত খবর

ছবিঃ আগামী নিউজ

সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে বাংলাদেশ টেলিভিশন ও বেতারে এই ভাষণ সম্প্রচার করা হবে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আধুনিক নাগরিকের দেশ বাংলাদেশ: পোপ ফ্রান্সিস

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পাঠানো ভিডিও বার্তায় পোপ ফ্রান্সিস বলেছেন, বর্তমান প্রজন্মের সামনে যে সোনার বাংলা তা এসেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উত্তরাধিকার হিসেবে। গতকাল বুধবার জাতীয় প্যারেড গ্রাউন্ডে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন মঞ্চে তার এই ভিডিও বার্তা প্রচারিত হয়।

ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে: শিক্ষামন্ত্রী

ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। চলমান মহামারি করোনা ভাইরাসের কারণে গত বছরের ১৭ মার্চ থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আগামী ৩০ মার্চ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার কথা ছিল। তবে তা আর হচ্ছে না।আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউয়ে গণহত্যা দিবসের আলোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান। এ সময় করোনা সংক্রমন বেড়ে যাওয়ায়, শিক্ষার্থীদের স্বাস্থ্যের কথা বিবেচনায় নিয়েই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান দীপু মনি।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে