Dr. Neem on Daraz
Victory Day

হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ দিলেন যুব মহিলা লীগ নেত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ১২:৫৪ পিএম
হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ দিলেন যুব মহিলা লীগ নেত্রী

ফাইল ছবি

ঢাকাঃ ঢাকা-১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে বনানী থানায় একটি অভিযোগ করেছেন যুব মহিলা লীগের এক নেত্রী।

জানা গেছে, বুধবার দুপুরে মহাখালী সততলা বস্তিতে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে বাধার মুখে পড়েন হিরো আলম। তাকে বস্তিতে প্রবেশ করতে বাধা দেওয়া হয়। এ সময় স্থানীয় মহিলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। একপর্যায়ে হিরো আলম সেখান থেকে চলে আসেন। পরে তিনি অভিযোগ করেন তার কর্মীদের ওপর আওয়ামী লীগের লোকজন হামলা করেছে। ঢিল ও জুতা নিক্ষেপ করেছে। পরে হামলার প্রসঙ্গে হিরো আলম বলেন, আওয়ামী লীগের লোকজন আমাদের এখানে ঢুকতে দেয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী খাদিজা আক্তারের নেতৃত্বে একদল নারী হিরো আলমের প্রচারণায় বাধা দেন। পরে বস্তির আওয়ামী লীগের লোকজনও এতে অংশ নেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী খাদিজা আক্তার বলেন, হিরো আলমের নির্বাচন করার যোগ্যতা নেই। সে কীভাবে এমপি হবে। গতকাল নির্বাচনী প্রচারণা এসে আমাদের ওপর হামলা করেছে। তাই তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি।

তিনি বলেন, আমি বস্তির বাসিন্দা। ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর যাকে বলবে তাকে আমরা ভোট দেব।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মহাখালী এলাকায় ধস্তাধস্তির উভয় পক্ষ অভিযোগ করেছেন। গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি।

গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী, এই আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ হবে ১৭ জুলাই। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট নেওয়া হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে