Dr. Neem on Daraz
Victory Day

ছুটি শেষে ঢাকায় ফিরে খুন হলেন পুলিশ সদস্য


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ১১:১৮ এএম
ছুটি শেষে ঢাকায় ফিরে খুন হলেন পুলিশ সদস্য

ফাইল ছবি

ঢাকাঃ রাজধানীর ফার্মগেটে সেজান পয়েন্টের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মো. মনিরুজ্জামান নামের এ পুলিশ সদস্য তেজগাঁও ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

শনিবার (১ জুলাই) সকালে তেজগাঁও রেলস্টেশন ট্রাফিক অফিসের দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহত মনিরুজ্জামান তালুকদার তেজগাঁও ট্রাফিক বিভাগে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি শেরপুরে। ঈদের ছুটি শেষে কাজে যোগ দিতে তেজগাঁও রেল স্টেশন থেকে পায়ে হেঁটে ট্রাফিক অফিসের দিকে যাওয়ার সময় তিনি হামলার শিকার হন।

তেজগাঁও থানার ডিউটি অফিসার জানান, আজ ভোর ৪টা ১৬ মিনিটে ৯৯৯ থেকে কল করে বিষয়টি জানানো হলে ঘটনাস্থলে গিয়ে ওই পুলিশ সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক বলেন, পুলিশ সদস্য নিহতের ঘটনা শুনেছি। তাকে তারা কি কারণে হত্যা করেছে সে বিষয়ে আমরা এখনও নিশ্চিত নয়। তবে আমরা আশঙ্কা করছি সে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মারা গেছেন।

জানা গেছে, ট্রাফিক পুলিশ সদস্য মনিরুজ্জামান ঈদের ছুটি শেষে সকালে ঢাকায় ফিরেছেন। তার গ্রামের বাড়ি শেরপুর। ট্রেনে করে ঢাকায় এসে তেজগাঁও রেল স্টেশনে নেমে পায়ে হেটে কর্মস্থলে ফিরছিলেন। পথে ফার্মগেটের সেজান পয়েন্টের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে