Dr. Neem on Daraz
Victory Day

মানবতাবিরোধী মামলার আসামি নিজামুল হকের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ১১:৪৭ এএম
মানবতাবিরোধী মামলার আসামি নিজামুল হকের মৃত্যু

ঢাকাঃ কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে থাকা মানবতাবিরোধী অপরাধ মামলার কয়েদি মো. নিজামুল হক (৭৫) অসুস্থ হলে তাকে নেওয়া হয় ঢাকা মেডিকেলে। সেখানে তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) ভোর ৫টার দিকে দিকে কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিজামুল হককে হাসপাতালে নিয়ে আসা কারারক্ষী সোলায়মান বলেন, সকালে নিজামুল হক কারাগারে অসুস্থ হয়ে পড়েন। পরে কারা কর্তৃপক্ষের অনুমতিতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি কতদিন ধরে কারাগারে কয়েদি হিসেবে ছিলেন তা বলতে পারছি না। তার বাবার নাম মৃত আব্দুল মান্নান মিয়া।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিজামুল হকের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী থানার সাধুহাটি গ্রামে। তাকে গত ১০ এপ্রিল রাজধানীর ভাটারার একটি বাসা থেকে গ্রেপ্তার করেছিল কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে