Dr. Neem on Daraz
Victory Day

ফোনে কথা বলার সময় ১০ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ১০:৪৩ এএম
ফোনে কথা বলার সময় ১০ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীতে একটি আবাসিক ভবনের ১০ তলার ছাদে মোবাইল ফোনে কথা বলার সময় নিচে পড়ে ইয়াসিন আহমেদ হৃদয় (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) রাত ৯টার দিকে কদমতলী পূর্ব-দনিয়ায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। রাত পৌনে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইয়াসিন আহমেদ হৃদয় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার উসিয়াকান্দি গ্রামের আহমদ উল্লাহর ছেলে। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে কদমতলীর পূর্ব দনিয়ার মদিনা টাওয়ার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। পেশায় তিনি ব্যবসায়ী। তিন ভাই-বোনের মধ্যে ইয়াসিন সবার বড়।

ইয়াসিনের বাবা আহমদ উল্লাহ জানান, নয়াবাজারে তার কাগজের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তার ছেলে সেখানে বাবার সঙ্গে ব্যবসা দেখাশোনা করতেন। রোববার রাতে মদিনা টাওয়ারের ১০ তলার ছাদে উঠে কথা বলছিলেন ইয়াসিন। হঠাৎ ছাদ থেকে নিচে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে