Dr. Neem on Daraz
Victory Day

র‌্যাবকে নিয়ে ডয়চে ভেলেতে সাক্ষাৎকার দেওয়া যুবক গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১২:৫৯ পিএম
র‌্যাবকে নিয়ে ডয়চে ভেলেতে সাক্ষাৎকার দেওয়া যুবক গ্রেফতার

ঢাকাঃ সম্প্রতি র‌্যাবকে নিয়ে ডয়চে ভেলের নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়ে আলোচনায় আসা সেই নাফিজ মোহাম্মদ আলমকে গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার আ. আহাদ এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন, গ্রেফতারের সময় নাফিজের বাসা থেকে বিদেশি মদের পূর্ণ, অর্ধেক ও খালি বোতল ছাড়াও পুলিশের স্টিকারযুক্ত একটি মোটরবাইক জব্দ করা হয়েছে। এছাড়া তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন ব্র্যান্ডের ২৬টি বিদেশি মদের বোতল, ৩২টি কোলার ক্যান। এছাড়া একটি ল্যাপটপ, একটি আইফোন, একটি মোটরসাইকেল ও নগদ ৩০ হাজার টাকা পাওয়া গেছে তার কাছে। এ ঘটনায় ভাটারা থানায় নাফিজের বিরুদ্ধে একটি মাদকের মামলা করেছে পুলিশ।

পরে ওই মামলায় সোমবারই নাফিজকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আসাদুজ্জামান।

২০১৭ সালে উত্তরায় কিশোর আদনান কবির হত্যা মামলার আসামি ছিলেন নাফিজ। পরবর্তীতে ২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেফতারও হয়েছিলেন। সে সময় নাফিজের বাসা থেকে মাদক উদ্ধারের কথা জানিয়েছিল র‌্যাব। ওই সময় তার বিরুদ্ধে ৩টি মামলা দায়ের করা হয়েছিল। এরমধ্যে একটি মাদক, একটি পর্নোগ্রাফি আইনে এবং আরেকটি বিটিআরসির অধীনে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে