Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০২:০৩ পিএম
ঢাকা কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

ফাইল ছবি

ঢাকাঃ ঢাকা কেন্দ্রীয় কারাগারে মো. রতন মিয়া (৭০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

উদ্ধার করে নিয়ে আসা কারারক্ষী লুৎফর বলেন, আজ সকালের দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রতন মিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। কারা কর্তৃপক্ষের নির্দেশে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। তিনি কারাগারে হাজতি হিসেবে ছিলেন (হাজতি নং ৫৫৪১১/২২)।

তিনি বলেন, কোন মামলায় তিনি কারাগারে হাজতি ছিলেন তা বলতে পারি না। আমরা কর্তৃপক্ষের নির্দেশে শুধু মেডিকেলে নিয়ে এসেছি। তার পিতার নাম মৃত জাফর আলী।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে