Dr. Neem on Daraz
Victory Day

সায়েন্সল্যাবে বিস্ফোরণে নিহত তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০২:১৬ পিএম
সায়েন্সল্যাবে বিস্ফোরণে নিহত তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর

ঢাকাঃ রাজধানীর সায়েন্সল্যাবে শিরিন ম্যানশনে বিস্ফোরণের ঘটনায় তিনজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে স্বজনের কাছে। নিহতরা হলেন শফিকুজ্জামান শফিক (৪৬), আব্দুল মান্নান (৬৩) ও মোহাম্মদ সাদিকুর রহমান (৩২)।

সোমবার (৬ মার্চ) সকাল সাড়ে নয়টায় শুরু হয়ে ১২টার মধ্যে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রক্রিয়া শেষে ফরেনসিক বিভাগের প্রভাষক ফাহমিদা আখতার জানান, অতিরিক্ত রক্তক্ষরণেই তাদের মৃত্যু হয়েছে।

নিউমার্কেট থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, ৩ জনের ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত শফিকুজ্জামান শফিকের মরদেহ তার ভাই বুঝে নিয়ে জানান, আমার ভাই নিউ জেনারেশন কোম্পানিতে কম্পিউটার অপারেটর হিসেবে ছিলেন। আমাদের গ্রামের বাড়ি রাজবাড়ী সদর জেলার লক্ষ্মীপুর দুলদি গ্রামে। সাভারের গেন্ডা এলাকায় থাকতেন। মরদেহ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মো. সাদেকুর রহমানের ভাই তুষার জানান, আমার ভাইয়ের মরদেহ গ্রামের বাড়ি নরসিংদীর বেলাবো বটেশ্বর গ্রামে দাফন হবে।

সাদেকুর রহমানেও নিউ জেনারেশন লিমিটেডে মার্কেটিং বিভাগে কাজ করতেন বলে জানান তুষার।

অন্যদিকে নিহত আব্দুল মান্নান ছিলেন নিউ জেনারেশন লিমিটেডের মার্কেটিং ম্যানেজার। তার বাড়ি গাজীপুর জেলার টঙ্গী গাজিপুরা এলাকায়। মরদেহ আজিমপুর কবরস্থানে দাফন করা হবে বলে জানান তার ছেলে মো. আশিক।

উল্লেখ্য, রোববার সকাল ১০টা ৫০ মিনিটের দিকে সায়েন্সল্যাবের ওই বাণিজ্যিক ভবনে হঠাৎ বিকট শব্দে এই বিস্ফোরণ ঘটে। এতে ভবনটিতে লাগানো মোটা গ্লাস ছাড়াও ইটের দেয়াল ভেঙে ধসে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১১টা ১৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত হওয়া ছাড়াও ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে এখন পর্যন্ত ১৫ জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। বাকিরা বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে