Dr. Neem on Daraz
Victory Day

গলা টিপে দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৯:০২ এএম
গলা টিপে দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

ঢাকাঃ রাজধানীতে দুই সন্তানকে গলা টিপে হত্যার পর আপন মা আত্মহত্যা করেছেন। এ ঘটনায় যাদের মৃত্যু হলো তাদের নাম- হাসিনা বেগম (২৫) এবং তার দুই সন্তান সাদিয়া (৩) ও সিয়াম (৭ মাস)। 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে রাজধানীর হাজারীবাগের গোদিঘর এলাকার একটি বাসায় এই ঘটনা ঘটে।

হাজারীবাগ থানার এসআই নাজমুল হাসান জানান, তারা রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান।‌ এরপর বাসাটির ভেতর থেকে বাচ্চার মা ও একটি বাচ্চা মৃত অবস্থায় উদ্ধার করা হয়। ঘরের বাইরে অচেতন‌ অবস্থায় পড়ে ছিল ৩ বছরের সাদিয়া।

তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশুর মা ও সাত মাসের শিশুটির মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রথমে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছিল। ঘটনাস্থলে পৌঁছার পরও সাদিয়া জীবিত ছিল। হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু হলো। তাদের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে মা দুই শিশুকে গলা টিপে হত্যার পর তিনি আত্মহত্যা করেছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে