Dr. Neem on Daraz
Victory Day

শাহজালালে দুই যাত্রীর পায়ুপথ-সিটে আড়াই কোটি টাকার স্বর্ণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২, ০১:৫৬ পিএম
শাহজালালে দুই যাত্রীর পায়ুপথ-সিটে আড়াই কোটি টাকার স্বর্ণ

ঢাকাঃ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন কেজি সোনাসহ দুই যাত্রীকে আটক করা হয়েছে। সুমন এবং আমিন অর রশীদ নামের এই দুই যাত্রী শুক্রবার (১৪ অক্টোবর) দুবাই থেকে ঢাকায় আসেন। বিমানবন্দর আর্মড পুলিশ, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই ও কাস্টমস যৌথভাবে অভিযান পরিচালনা করে এই সোনা উদ্ধার করে।

ঢাকা কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা শফিক ইসলাম বলেন, শুক্রবার এমিরেটস এয়ারলাইনের ফ্লাইটে (ইকে ৫৮৪) দুবাই থেকে ঢাকায় আসেন সুমন এবং আমিন অর রশীদ। তাদের মলদ্বারে স্বর্ণ আছে বলে খবর পায় বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। 

তিনি আরও জানান, কাস্টমস গোয়েন্দা এয়ারপোর্ট সার্কেল (শিফট-এ) এপিবিএন-এর তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে এই দুই যাত্রীকে ফ্লাইটের ভেতর থেকেই আটক করে নিয়ে আসা হয়। প্রাথমিক তল্লাশিতে তাদের কাছে চারটি স্বর্ণবার (৪৬৪ গ্রাম) ও ১৯৬ গ্রাম স্বর্ণালংকার ছাড়া অন্য স্বর্ণ পাওয়া যায়নি। তবে পরবর্তী সময়ে রাত সাড়ে ১২টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের উড়োজাহাজে ওই দুই যাত্রীর সিটে ১০টি ছোট-ছোট প্যাকেট পাওয়া যায়। আটক স্বর্ণের আনুমানিক বাজার মূল্য আড়াই কোটি টাকা।

এ বিষয়ে কাস্টমস আইনে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে