Dr. Neem on Daraz
Victory Day

মহাখালীতে আকরাম খানের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৮:৪২ এএম
মহাখালীতে আকরাম খানের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার

ঢাকাঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ফ্যাসিলিটিজ বিভাগের প্রধান আকরাম খানের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার হয়েছে। নিহত গৃহকর্মীর নাম মোছা. সাহিদা (২৫)। রাজধানীর মহাখালীর বাসার পেছন থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার রাত দেড়টার দিকে রাজধানীর ডিওএইচএস এর বাসার পেছন থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধারের এই ঘটনা ঘটে।

এ ঘটনায় কাফরুল থানার এসআই হাসিব জানান, প্রাথমিকভাবে জানা গেছে ওই নারী সাবেক ক্রিকেটার আকরাম খানের বাসায় কাজ করতেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে বিষয়টি এখনো জানা যায়নি। ঘটনাস্থলে আকরাম খানসহ অন্যান্যরা রয়েছেন।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধারের পর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ‌ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর কারণ।

পুলিশ কর্মকর্তা হাসিব জানান, আকরাম খানের বাসাটি ৩ নম্বর সড়কের একটি ছয়তলা ভবনের ৫ম ও ৬ষ্ঠ তলার ডুপ্লেক্সে। আর সাহিদাকে পাওয়া গেছে ঠিক তার পেছনে ৪ নম্বর সড়কে চার তলা একটি ভবনের পাশে।

নিহত সাহিদার বাড়ি চট্টগ্রামের সীতাকুন্ডে। প্রায় ১৩ বছর ধরে ক্রিকেটার আকরাম খানের বাসায় গৃহকর্মী হিসেবে কর্মরত ছিলেন তিনি।

আকরাম খানের পরিবারের বরাত দিয়ে এসআই হাসিব বলেন, আকরাম খানের মেয়ে সাহিদাকে খুঁজতে গিয়ে দেখেন বাসায় নেই। আশপাশে খোঁজ করতে গিয়ে পেছনের বাসার দেয়াল ও ওই বাসার বাউন্ডারি দেয়ালের মাঝে ফাঁকা জায়গায় সাহিদাকে পাওয়া যায়।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে