Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে রুট পারমিট না থাকায় দুই বাস ডাম্পিং


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ০৮:৪৬ এএম
রাজধানীতে রুট পারমিট না থাকায় দুই বাস ডাম্পিং

ঢাকাঃ বাস রুট রেশনালাইজেশন কার্যক্রম সুচারুভাবে বাস্তবায়নের লক্ষ্যে নগরীর গুলিস্তান মোড়ে ও শংকর বাসস্ট্যান্ড এ দুটি পৃথক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে রুট পারমিটবিহীন চলাচল করায় দুটি বাস ডাম্পিং করা হয়েছে। এছাড়াও সড়ক পরিবহন আইন এর বিভিন্ন ধারা লঙ্ঘনের দায়ে ১৫টি মামলায় মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ও বিআরটিএর যৌথ উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব ব্যবস্থা গ্রহণ করা হয়।

ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুস সামাদ শিকদার ও বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম গুলিস্তান মোড়ে এবং বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন শংকর বাসস্ট্যান্ডে অভিযান দুটি পরিচালনা করেন।

অভিযানে রুট পারমিট না থাকায় সময় পরিবহন (ঢাকা মেট্রো ব-১২-০৬৪৪) ও টি-থ্রি পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৩-১৭৮১) দুটি বাস ডাম্পিং করা হয়। অভিযানকালে সড়ক পরিবহন আইনের বিভিন্ন ধারা লংঘনের দায়ে ১৫টি মামলায় মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে