Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

জাতীয় প্রেস ক্লাব চত্বরে আগুন দিয়ে আত্মহত্যাচেষ্টা যুবকের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২, ০৬:৩১ পিএম
জাতীয় প্রেস ক্লাব চত্বরে আগুন দিয়ে আত্মহত্যাচেষ্টা যুবকের

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানী ঢাকায় গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাব চত্বরে এ ঘটনা ঘটে।

জানা যায়, পারিবারিক অশান্তি ও হতাশা থেকে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক। কিন্তু সেখানে উপস্থিত জনতা ও পুলিশ গিয়ে ওই যুবককে নিবৃত্ত করেন।  

আত্মহত্যার চেষ্টাকারী যুবকের নাম মামুন (২৮)। তার বাড়ি গাজীপুরের কাপাশিয়া উপজেলায়।

মামুন বলেন, আমার স্ত্রী টাকা পয়সা নিয়ে অন্য ছেলের সঙ্গে পালিয়ে গেছে। আমার কেউ নেই। আর ঘণ্টাখানেক পরই আমি আত্মহত্যা করব।

শাহবাগ থানার পেট্রল ইন্সপেক্টর (পিআই) শেখ আবুল বাসার জানান, দ্বিতীয় বিয়ে করার কারণে তার প্রথম স্ত্রী বাবার বাড়ি চলে গেছেন। আর দ্বিতীয় স্ত্রী টাকা পয়সা নিয়ে পালিয়ে গেছেন বলে অভিযোগ করছেন মামুন। এই অশান্তি থেকে তিনি গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

তবে এ বিষয়ে মামুনের দ্বিতীয় স্ত্রী ঊর্মির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ করে বলেন, আপনারা বাড়িতে এসে দেখে যান তার কী আছে। আমি কী নিয়ে পালাব। উল্টো আমি চাকরি করে তাকে খাওয়াতাম। ও আমার টাকা দিয়ে নেশা করে। এখন নেশার টাকা দেই না বলে আমাকে মারার জন্য চাপাতি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকে। তার ভয়ে আমি অন্য জায়গায় চাকরি নিয়েছি।

এ বিষয়ে ওসি শেখ আবুল বাসার বলেন, তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে আত্মহত্যা মামলা হবে।

আগামীনিউজ/এসএস