Dr. Neem on Daraz
Victory Day

ঢাবির ডাস্টবিনে মিললো নবজাতকের মরদেহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০২:২৩ পিএম
ঢাবির ডাস্টবিনে মিললো নবজাতকের মরদেহ

প্রতীকী ছবি

ঢাকাঃ বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ শেখ রাসেল টাওয়ারের সামনে একটি ডাস্টবিন থেকে এক নবজাতক কন্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানায় উপ-পরিদর্শক (এসআই) এসআই সুদীপ কুমার আগামী নিউজকে বলেন, খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিববাড়ি শহীদ শেখ রাসেল টাওয়ারের নিচে একটি ডাস্টবিনের ভেতর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আশপাশের মানুষের কাছে খোঁজ নিয়ে কোনো কিছু জানতে পারিনি। আমরা ওই এলাকার আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে কে বা কারা এই নবজাতকে ফেলে গেছে সেটি জানার চেষ্টা করছি।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি শাহবাগ থানা তদন্ত করছে।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে