Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীর সেই এসআইয়ের স্ত্রীর শাস্তি চেয়ে মানববন্ধন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১, ০৩:৫৪ পিএম
রাজশাহীর সেই এসআইয়ের স্ত্রীর শাস্তি চেয়ে মানববন্ধন

ছবিঃ সংগৃহীত

রাজশাহীঃ পুরুষাঙ্গ কেটে দেওয়া এসআইয়ের স্ত্রীর দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে মানববন্ধন করেছে এইড ফর মেন ফেডারেশন নামে একটি সংস্থা। তারা ঘটনাটিকে পুরুষের প্রতি যৌন সহিংসতা বলে মনে করছে।

রোববার (৯ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে এইড ফর মেনের সভাপতি আব্দুর রাজ্জাক খান বলেন, গত ৯ ডিসেম্বর রাজশাহীর মালোপাড়ায় একজন এসআইয়ের পুরুষাঙ্গ কেটেছেন তার স্ত্রী। ওই এসআই এখন হাসপাতালে চিকিৎসাধীন। পারিবারিক কলহের জের ধরে ওই এসআইয়ের স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করান। সেখান থেকে তাকে নেওয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে নেওয়া হয় অপারেশন থিয়েটারে।

তিনি বলেন, পত্রিকা থেকে পাওয়া তথ্য মতে ওই এসআইয়েরে স্ত্রী বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং এসআইয়ের স্ত্রীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এর আগে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজশাহী মেট্রোপলিটনের (আরএমপি) মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার আল-আমিনের পুরুষাঙ্গ কেটে দেন তার স্ত্রী। এ ঘটনায় ইফতেখার আল-আমিনের স্ত্রী রূপসী দেওয়ানকে আটক করেছে পুলিশ। মহানগরীর সাগরপাড়া এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। রূপসী দেওয়ান অভিযোগ স্বীকার করেছেন।

ঘটনা সূত্রে জানান যায়, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নেওয়া হয় অপারেশন থিয়েটারে।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, রোগীর অবস্থা ভালো নয়। তাকে এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।

আরএমপির বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, রূপসী দেওয়ান অভিযোগ স্বীকার করেছেন। বতর্মানে তিনি পুলিশী হেফাজতে রয়েছেন। রূপসী দেওয়ানের অভিযোগ, একাধিক নারীর সঙ্গে তার স্বামীর অনৈতিক সম্পর্ক থাকায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে