Dr. Neem
Dr. Neem Hakim

মুখে কালো কাপড় বেঁধে রাস্তায় শিক্ষার্থীরা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০২:০৮ পিএম
মুখে কালো কাপড় বেঁধে রাস্তায় শিক্ষার্থীরা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী নিরাপদ সড়ক দাবি, গণপরিবহণে শিক্ষার্থীদের কাছ থেকে অর্ধেক ভাড়া কার্যকরসহ ১১ দফা দাবিতে রাজধানীর রামপুরায় কালো ব্যাজ ধারণ ও মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধনে দাঁড়িয়েছে শিক্ষার্থীরা। বৃষ্টিও রুখতে পারেনি শিক্ষার্থীদের৷ তারা অংশ নিয়েছে সড়কের সকল দুর্নীতির বিরুদ্ধে।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে রামপুরা ব্রিজের হাতিরঝিল থানা অংশের দাঁড়িয়ে শিক্ষার্থীদের মানববন্ধন কর্মসূচি পালন করতে দেখা গেছে।

মানববন্ধন থেকে আন্দলোনে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থী খিলগাঁও মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী সোহাগী সামিয়া বলেন, চলমান নিরাপদ সড়ক আন্দোলনের অংশ হিসেবে বৃষ্টি উপেক্ষা করে আজ আমরা রাস্তায় নেমেছি। আজকের মানববন্ধন থেকে আমরা এ পর্যন্ত যারা সড়কে প্রাণ হারিয়েছেন তাদের প্রতি শোক প্রকাশ করছি। এছাড়া সড়কে চলমান অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে আমরা মুখে কালো কাপড় বেঁধেছি।

এর আগে রোববার (৫ ডিসেম্বর) শিক্ষার্থীরা মানববন্ধনের মাধ্যমে ব্যঙ্গচিত্র প্রদর্শন করেন। এর আগে শনিবার নিরাপদ সড়কের দাবিতে লাল কার্ড প্রদর্শন করেছিল শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা বলছেন, ১১ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন।

​​​​​আগামীনিউজ/বুরহান