Dr. Neem on Daraz
Victory Day

আজও রামপুরায় শিক্ষার্থীদের বিক্ষোভ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ০২:১৭ পিএম
আজও রামপুরায় শিক্ষার্থীদের বিক্ষোভ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলনে আজও রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা। আজ শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ১১টার পর রামপুরা ব্রিজের পাশে শিক্ষার্থীরা অবস্থান নিয়ে বিক্ষোভ করে। শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে স্লোগান দিতে থাকেন। 

ছুটির দিন হলেও খিলগাঁও মডেল হাইস্কুল, খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজসহ আশপাশের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নিয়েছেন। ১১ দফা দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন তারা। তবে অন্যান্য দিনের মতো শিক্ষার্থীরা যান চলাচল বন্ধ করেননি। তারা সড়কের এক পাশে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন।

এদিকে রামপুরার ওই এলাকায় প্রচুর পুলিশ সদস্য মোতায়েন রয়েছেন। শিক্ষার্থীদের আন্দোলন কেন্দ্র করে যেন কোনো অরাজকতা সৃষ্টি না হয় সে বিষয়টি নিশ্চিত করার জন্য তাদের মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, শিক্ষার্থীরা রামপুরা ব্রিজে কাছে বিক্ষোভ করেন। ঘটনাস্থলে যেন কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে লক্ষ রাখা হচ্ছে।’ 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে