Dr. Neem on Daraz
Victory Day

বংশালে বিধবা নারীর রহস্যজনক মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ১০:০৬ এএম
বংশালে বিধবা নারীর রহস্যজনক মৃত্যু

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর বংশালে মোছা. পান্না বেগম (৪০) নামের এক বিধবা নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (২৪ অক্টোবর) রাতে বাসা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত পান্না বেগম দুই ছেলে এক মেয়ের জননী। তার স্বামীর নাম মৃত মমিন কাজী। বর্তমানে তারা বংশাল সিদ্দিক বাজার এলাকায় ৩৭/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

নিহতের ছেলে জুবায়ের বলেন, আমি রাতে বাসায় এসে দেখি দরজা খোলা। আমার মা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছেন। মায়ের হাতের চুড়ি, নাকের ফুল, কানের দুল কোনো কিছুই নেই। নাকের ওপরে সামান্য কাটা দাগ দেখতে পাই, সেখান দিয়ে রক্ত বের হচ্ছিল। পরে রাত ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারীকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে। তারা পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে