Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ১০:৩৬ পিএম
রাজধানীতে যাত্রীবাহী  বাসের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত

প্রতিকি ছবি

ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় আবুল কাশেম (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি একজন নিরাপত্তাকর্মী ছিলেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

সোমবার দুপুর দেড়টার দিকে ওই এলাকার মাতুয়াইল মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আবুল কাশেমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাতিজা রুবেল বলেন, আমার চাচা তেজগাঁওয়ে একটা কোম্পানিতে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। সোমবার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় প্রথমে একটি স্থানীয় হাসপাতালে এবং পরে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত আবুল কাশেম নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মুরগাপাড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে। তিনি রাজধানীর কাওরানবাজার এলাকায় থাকতেন। তার এক মেয়ে রয়েছে। তিন ভাই ও তিন বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

এদিকে দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে