Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে ট্রেনের ধাক্কায় পথচারী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ১২:৪৪ পিএম
রাজধানীতে ট্রেনের ধাক্কায় পথচারী নিহত

প্রতীকী ছবি (সংগৃহীত)

ঢাকাঃ রাজধানীর উত্তরায় ট্রেনের ধাক্কায় মো. শেখ মানিক (৫৫) নামে এক নাবিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে পূর্ব থানার আজমপুর রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, উত্তরার আজমপুর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ওই পথচারী ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন। এসময় এলাকার লোকজন তাকে উদ্ধার করে সিএনজিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, উত্তরা আজিমপুর থেকে সিএনজিচালক ও পথচারী মিলে ওই পথচারীকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, প্রথমে তার নাম পরিচয় পাওয়া যায়নি। এরপর তার পকেটে থাকা কার্ডে পরিচয় পাওয়া যায়। নিহতের বাড়ি নোয়াখালী জেলায়।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে