Dr. Neem on Daraz
Victory Day

পল্লবী থেকে নিখোঁজ ৩ কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ০৪:২৬ পিএম
পল্লবী থেকে নিখোঁজ ৩ কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর পল্লবী থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও সনদ নিয়ে নিখোঁজ সেই তিন কলেজছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৬ অক্টোবর) সকালে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

বুধবার (৬ অক্টোবর) বিকেলে র‍্যাব-৪ এর কমান্ডিং অফিসার (সিও) মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ঘটনার পর থেকে আমরা বিষয়টি নিয়ে কাজ করছিলাম। তাদের অবস্থান শনাক্তের পর আমাদের একটি টিম কক্সবাজারে যায়। সেখানে আমাদের সদস্যরা তাদের অনুসরণ করেন। গতকাল তারা কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। আমাদের সদস্যরাও তাদের অনুসরণ করে ঢাকায় আসেন। সকালে বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে। তিনজন একসঙ্গেই ঘর ছেড়েছিল, উদ্ধারের সময়ও তারা একসঙ্গে ছিল। র‍্যাব তাদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে দিলখুশ জান্নাত নিশা, কানিজ ফাতেমা ও নেহা আক্তার বাসা থেকে বের হয়। তারা কলেজ ড্রেস পরে এবং ব্যাগ নিয়ে বেরিয়েছিল। পরে নিখোঁজদের পরিবার জানায়, ওই ছাত্রীরা বাসা থেকে বের হওয়ার সময় নগদ টাকা, স্বর্ণের গহনা, নিজেদের সার্টিফিকেট নিয়ে গেছেন। এখনও তাদের কোনও সন্ধান মেলেনি।

এই ঘটনায় প্রথমে পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়। এরপর মামলা হয়। পরে তাদের বন্ধু মো. তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ (১৮) ও শরফুদ্দিন আহম্মেদ অয়নকে (১৮) গ্রেফতার করে পুলিশ। তারা বর্তমানে কারাগারে রয়েছেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে