Dr. Neem on Daraz
Victory Day

ধর্ষণের অভিযোগে হল কামালসহ ২ জনের বিরুদ্ধে মামলা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জুন ২০, ২০২১, ০৩:৫১ পিএম
ধর্ষণের অভিযোগে হল কামালসহ ২ জনের বিরুদ্ধে মামলা

ফাইল ফটো

ঢাকাঃ জেলার সাভারের আশুলিয়ায় কিশোরী মেয়ে (১৩) কে ধর্ষণের অভিযোগে সিনেমা হল মালিকসহ ২ জনের বিরুদ্ধে ভুক্তভোগীর মা বাদি হয়ে মামলা করেছেন।  

রবিবার (২০ জুন) দুপুরে মামলার বিষয়টি আগামী নিউজকে নিশ্চিত করেন ভুক্তভোগীর মা। এর আগে গত ১০ জুন নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে একটি মামলা দায়ের করেন তিনি। মামলা নং ১৮৫/২০২১।

অভিযুক্তরা হলো- আশুলিয়ার পল্লীবিদ্যুৎ পূর্বপাড়া এলাকার শেখ মোহন আলীর ছেলে কামাল হোসেন ওরফে হল কামাল (৪৮) ও আশুলিয়ার মোজাম্মেল নবীন টেক্সটাইল এলাকার আব্বাস উদ্দিন (৪০)।  

ভূক্তভোগী কিশোরী আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় তার পরিবারের সাথে ভাড়া থেকে কামালের মালিকানাধীন একটি কারখানায় চাকরি করতো বলে জানা যায়।

মামলা সূত্রে জানা যায়, কামাল হোসেনের মালিকানাধীন একটি পোশাক কারখানায় চাকরি করতেন ধর্ষণের শিকার ওই কিশোরী। সেই সুবাদে পরিচয় উভয়ের। একদিন বিকেলে আব্বাসের সহযোগীতায় কুপ্রস্তাব দেয় কামাল। এতে ভুক্তভোগী রাজি না হওয়ায় কৌশলে তাকে কোমল পানির সাথে নেশা জাতীয়দ্রব্য মিশিয়ে পান করাইয়া অচেতন করে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করেন। সেই সাথে এ ঘটনা কাউকে বললে জীবনে শেষ কারিয়া ফেলবে বলে হুমকি প্রদান করে।

এক পর্যায়ে ভুক্তভোগীর মা বিষয়টি জানতে পেয়ে তাহার মেয়ের সাথে অনৈতিক কর্মকান্ড সম্পর্কে কামালকে জিজ্ঞাসা করলে, কামাল তা স্বীকার করে এবং বিবাহ করিবে বলে আশ্বাস দেন। এরপরে কামাল সর্বশেষ গত ৭ জুন তাকে আবার ধর্ষণ করে।

এ বিষয়ে ভুক্তভোগীর মা আগামী নিউজকে বলেন, অফিসে কাজ শেষে আমার মেয়ে মাঝে মধ্যে বাসায় খারাপ ভাবে আসতো, আমি কিছু জিজ্ঞাসা করলে সে কান্না করতো, কিছু বলতে চাইতো না। পরে একদিন সব বলে। সে জানায় তার অফিসের কামাল বস তাকে উত্তরা নিয়ে তার সাথে অনৈতিক কর্মকান্ড করেছে। আমার মেয়ের সাথে এই অনৈতিক কর্মকান্ডের জন্য আমি কামালের কঠিন শাস্তি দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত কামাল হোসেন ওরফে হল কামালের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। আব্বাসের মুঠোফোনে একাধিকবার রিং হলেও তিনি রিসিভ করেনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে