Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই চেষ্টা !


আগামী নিউজ | হাসান ভূঁইয়া,সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ৯, ২০২১, ০৫:৫৩ পিএম
মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই চেষ্টা !

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ জেলার ধামরাইয়ে ছিনতাই ও মলম পার্টি চক্রের তিন নারী সদস্যকে আটক করে পুলিশ সোর্পদ করেছে জনতা। পুরে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

বুধবার (৯ জুন) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে, মঙ্গলবার (৮ জুন) রাতে ধামরাই পৌরসভার উত্তরপাড়া এলাকার একটি আঞ্চলিক সড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতাররা হলো মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কামতা গ্রামের লিয়াকত আলীর দুই মেয়ে সালমা ও শিরিন। অপরজন একই এলাকার আব্দুস সালামের মেয়ে সুমি আক্তার। তারা দীর্ঘদিন যাবৎ এই পেশার সাথে জড়িত।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ইসলামপুর থেকে ধামরাইগামী একটি সিএনজিতে আগে থেকেই বসে ছিলেন ওই তিন নারী ছিনতাইকারী। পরে ধামরাই যাওয়ার জন্য সুইটি বেগম নামে এক যাত্রী ওই সিএনজিতে ওঠে। পরে পৌরসভার উত্তরপাড়া এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তার চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। পরে তিনি চিৎকার করলে স্থানীয়রা সিএনজি থামিয়ে ওই ৩ নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ সময় সিএনজি চালক পালিয়ে যান।

এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রশিদ বলেন, মলম পার্টির ৩ নারী সদস্যের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।