Dr. Neem on Daraz
Victory Day

ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তরুণকে গণধোলাই


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৭:৪৬ পিএম
ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তরুণকে গণধোলাই

ঢাকাঃ রাজধানীর শাহবাগ থানার প্রেস ক্লাবের সামনে এক নারীর কানের দুল ও চেইন টান দিয়ে পালিয়ে যাওয়ার সময় সোহেল (১৮) নামে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় ছিনতাইকারী ও ভুক্তভোগী ওই নারীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত ফেরদৌসী আরা বলেন, হাইকোর্ট থেকে ফেরার পথে প্রেস ক্লাবের সামনে পৌঁছালে ছিনতাইকারী আমার কানের দুল ও চেইন টান দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা আটক করে তাকে গণধোলাই দেয়। আমার বাম কানের লতি ছিঁড়ে গেছে। কানের দুল ও চেইন উদ্ধার হলেও মোবাইল নিয়ে গেছে ছিনতাইকারীরা। আমি ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে এসেছি।

এ বিষয়ে জানতে চাইলে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) মাইনুল ইসলাম বলেন, ফেরদৌসী নামে এক নারী রিকশাযোগে যাওয়ার পথে কানের দুল ও চেইন টান দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা গণধোলাই দিয়ে আমাদের কাছে দিয়েছে ওই তরুণকে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে