Dr. Neem on Daraz
Victory Day

তুরাগে রিকশা গ্যারেজে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ১০:১০ এএম
তুরাগে রিকশা গ্যারেজে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু

ঢাকাঃ রাজধানীর উত্তরার কামারপাড়া এলাকায় রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) ভোর পৌনে ৪টার দিকে মো. নূর হোসেন (৬০) মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজনে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন নূর হোসেন। এ ঘটনায় দগ্ধ আরও পাঁচজন চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে মারা যাওয়া দুইজন হলেন- মো. আলম (২৩) ও মাজহারুল ইসলামের (৪৭)। 

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, তুরাগ এলাকা থেকে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ হয়ে আট জন আমাদের এখানে এসেছিল। তাদের মধ্যে নূর হোসেন নামে একজন ভোর রাতের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

এ ঘটনায় এখনও ৫ জন চিকিৎসাধীন আছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের চিকিৎসা চলছে বলেও জানান আবাসিক সার্জন। এর আগে, গতকাল রাত সাড়ে ১১টায় আলম ও আজ ভোরে গ্যারেজ মালিক কাজী মাজহারুল ইসলাম মারা যায়।

শনিবার (৬ আগস্ট) দুপুরে তুরাগ থানার রাজাবাড়ী এলাকায় রিকশার গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণে আট জন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন- মো. মিজান (৩৫), মাছুম (৩৫), মো. আল-আমিন (৩০), মো. শাহীন (২৫) ও শফিকুল ইসলাম (৩২)।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে