Dr. Neem on Daraz
Victory Day

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০৩:২১ পিএম
সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত

ফাইল ছবি

ঢাকাঃ রাজধানীর মহাখালীতে ময়লার গাড়ির ধাক্কায় উত্তর সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন। শনিবার (২২ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিখা রানী ঘরামী (৪০) পরিবার নিয়ে মহাখালী সাততলা বস্তি এলাকায় থাকতেন।

জানা গেছে, নিহত ওই নারীর বাড়ি বরিশালের বানারীপাড়ায়। এক ছেলে এক মেয়ের জননী তিনি। তার স্বামীর নাম সীতিশ ঘরামী।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শহীদুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাতে জাহাঙ্গীর গেটের দিকে মহাখালী ফ্লাইওভারের মুখে রাস্তায় ঝাড়ু দিচ্ছিলেন ওই পরিচ্ছন্নতাকর্মী। সেসময় ফ্লাইওভার দিয়ে আসা একটি সাদা রঙের ময়লার গাড়ি ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পর ময়লার গাড়িটি পালিয়ে যায়। গাড়িটি শনাক্ত করতে পুলিশ তদন্তে নেমেছে। সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। গুলশানে পুলিশ পাঠানো হয়েছে।

সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেখানে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে