Dr. Neem on Daraz
Victory Day

ট্রান্সজেন্ডার নারীকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০২:০৩ পিএম
ট্রান্সজেন্ডার নারীকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার ৩

ট্রান্সজেন্ডার বিউটি ভ্লগার সাদ মুআ। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর বসুন্ধরা এলাকায় ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২২ জানুয়ারি) রাতে রাজধানীর ফার্মগেট এবং মহাখালী থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ইশতিয়াক আমিন ফুয়াদ, তার স্ত্রী কথিত আরজে সাইমা নীরা ও সাদমান সাকিব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, আজ (রোববার) বিকেলে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

মামলার অভিযোগে বলা হয়, চার দিন আগে বসুন্ধরা আবাসিক এলাকার একটি রেস্টুরেন্টে একজন নারী ও একজন পুরুষের সঙ্গে দেখা করেন। তারা দুপুরে খাওয়ার আমন্ত্রণ জানান। কিন্তু ওই দুজনের বাড়িতে যাওয়ার পর তারা তাকে আটকে রেখে নির্যাতন করেন। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও ব্যাগ ছিনিয়ে নেন তারা।

যৌন নির্যাতনের শিকার হয়ে সাদ মুআ গত শুক্রবার ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও ঘটনার বিবরণ পোস্ট করেছেন তার অফিশিয়াল ফেসবুক পেজে। 

সাদ মুআ বিউটি ভ্লগার হিসেবে পরিচিত। মেকআপ টিউটোরিয়ালসহ বিউটি কেয়ারের নানা ধরনের ভিডিও কনটেন্টের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত তিনি।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে