Dr. Neem on Daraz
Victory Day

নীলফামারীতে ‘পথশিশু ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ১০:১৭ পিএম
নীলফামারীতে ‘পথশিশু ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু

ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ নীলফামারীতে ‘পথশিশু ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু । সারাদেশে পথশিশুদের নিয়ে কাজ করা সংগঠন ‘পথশিশু ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু হয়েছে নীলফামারীতে।

সৈয়দপুর শহরের রেলওয়ে স্টেশন এলাকায় কেক ও ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে শাখার উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন। এপিএন২৪ টিভির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, শিশু সংগঠক ও সাংবাদিক নূর আলম, নীলফামারী পৌর যুবলীগের সহ-সভাপতি ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মোশাররফ হোসেন, সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল টিটু, সাজেদা ক্লিনিকের পরিচালক শরিফুল ইসলাম, ‘মানবতায় আমরা’ সংগঠনের সভাপতি নাহিদ আহমেদ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পথশিশু ফাউন্ডেশন নীলফামারী শাখার সমন্বয়ক সোহেল রানার সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন মমিনুর আজাদ। সংগঠনটির আত্মপ্রকাশের দিনে কেক ও মিষ্টি মুখ করানোর পাশাপাশি শিশুদের মাঝে খাদ্য ও উপকরণ বিতরণ করা হয়।

‘পথশিশু ফাউন্ডেশন’ নীলফামারী শাখার সমন্বয়ক ও সময় সংবাদের চিত্র সাংবাদিক সোহেল রানা জানান, সারাদেশের মত নীলফামারী জেলায়ও পথশিশুদের নিয়ে কাজ করা হবে এখন থেকে। তাদের জীবন মান উন্নয়নসহ আত্মকর্মসংস্থান সৃষ্টি সহায়তা করবে সংগঠনটি।

আগামীনিউজ/শরিফ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে