Dr. Neem on Daraz
Victory Day
লকডাউনে 

শ্রমজীবীদের খাদ্য ও চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০৭:১৮ পিএম
শ্রমজীবীদের খাদ্য ও চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবী

সংগৃহীত

চট্টগ্রাম: মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বিশ্বের অন্যান্য দেশের মত সংক্রমণ এড়াতে আবাও লকডাউনের কবলে বিভিন্ন দেশে।

বাংলাদেশ ও সংক্রমণ বৃদ্ধির কারনে এক সপ্তাহ লকডাউনের পর আগামীকাল (১৪ এপ্রিল) বুধবার থেকে আবারও কঠোরভাবে লকডাউন পালনের ঘোষণা দিয়ে সোমবার প্রজ্ঞাপন জারি করেছে সরকার।

সরকার ঘোষিত এই লকডাউনে শ্রমজীবী মানুষের খাদ্য, চিকিৎসা, সহ আসন্ন পবিত্র ঈদে বেতন বোনাস নিশ্চিত করার দাবী জানিয়েছেন বাংলাদেশ শ্রমীক ফেডারেশন।

সোমবার (১২ এপ্রিল)  রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় নেতারা বলেন, মহামারী এই সংকট পরিস্থিতিতে শ্রমজীবী মানুষের খাদ্য চিকিৎসা সেবা ও দ্রব্য মুল্যের উর্ধগতি ও কালোবাজারি ব্যবসায়ী সিন্ডিকেট দ্রব্যমূল্যের দাম যেন নিয়ন্ত্রণে রাখতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে বিবৃতিতে স্বাক্ষর করেছেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম ছাত্তার ও সাধারণ সম্পাদক এম এ ফয়েজ।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে