Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০২:২৫ পিএম
স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিলেন স্বামী

ঢাকাঃ বিয়ের পরও প্রেমিককে ভুলতে পারেননি স্ত্রী। ভালবাসার মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল তার। এ কথা জানতে পারার পরও চটেননি তার স্বামী। বরং স্ত্রী এবং তার প্রেমিকের পুনর্মিলন করিয়ে দিয়েছেন। স্ত্রীর সঙ্গে ওই প্রেমিকের বিয়েও দিলেন ওই যুবক। 

ঘটনাটি ভারতের বিহার রাজ্যের নওয়াদা জেলার। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

বিহারের ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি।

ভিডিওতে দেখা গেছে, একটি শিব মন্দিরে স্বামীর সামনেই প্রেমিকের সঙ্গে বিয়ে করছেন স্ত্রী। তার সিঁথিতে সিঁদুর পরাচ্ছেন প্রেমিক। সেই মুহূর্তে কাঁদতে দেখা গিয়েছে ওই নারীকে।

জানা গেছে, সম্প্রতি প্রেমিকের সঙ্গে দেখা করতে গভীর রাতে তার বাড়িতে গিয়েছিলেন ওই নারী। সেই সময় কর্মসূত্রে বাইরে ছিলেন তার স্বামী। সেদিন ওই নারীকে হাতেনাতে ধরে ফেলেন তাদের পরিবারের সদস্যরা। তারপর মহিলার প্রেমিককে মারধর করা হয় বলেও অভিযোগ। পরে দু’জনকে আটকে রাখা হয়। গ্রাম ছেড়ে চলে যাওয়ার কথাও বলা হয় তাদের। 

পরে বাড়ি ফিরে পুরো ঘটনা জানতে পারেন ওই নারীর স্বামী। তারপরই স্ত্রীর সঙ্গে তার প্রেমিকের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ওই নারীর প্রেমিকও বিবাহিত। তার তিন সন্তান রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে